শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

মান্দায় তার ছিড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

এম এ রাজ্জাক, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলায় ডিশ তার ছিড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪ শুক্রবার (২০ জুলাই), রাত ১২ টার দিকে  এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, রিয়াজ উদ্দিন (৪৫),বয়েজ উদ্দিন (৫৫), তাইজুল ইসলাম (৩৫) ও আনোয়ারা বিবি (৪৫)।
থানা’র অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মান্দা সদর ইউনিয়নের  কাঁমারকুড়ি গ্রামের রিয়াজ উদ্দিন ঢাকা থেকে তার পরিবারসহ  বাড়িতে ট্রাক যোগে আসবাবপত্র নিয়ে প্রতিপক্ষ সাইফুল ইসলামের বাড়ির সামনে আসলে। ট্রাকের ধাক্কায়  ডিশ তার ছিড়ে যাই।এতে উভয় পক্ষের দ্বন্দ্বের সৃষ্টি হয়।
ভুক্তভোগী রিয়াজ উদ্দিন জানান, এক পর্যায়ে কোন কিছু বুঝে ওঠার আগেই  প্রতিপক্ষ সাইফুল (৪৫) মানিক(৪০),তুহিন (৩০),ও শাকিল (২৫) দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে, রিয়াজ উদ্দিন ও তার পরিবারের ওপর  অতর্কিত হামলা চালায়। এতে ৪ জন ঘটনাস্থলে আহত হয়।
পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়। 
অভিযুক্ত সাইফুল ইসলামের ভাই মানিক মারধরের সত্যতা স্বীকার করেন এবং ৫ লাখ টাকা ও একভরি সোনা চেইন ছিড়ে নেওয়ার  বিষয় অস্বীকার করেন। 
এ ব্যাপারে মান্দা থানা  অফিসার ইনচার্জ     (ওসি)মোজাম্মেল কাজী বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনের ব্যবস্থা নেওয়া  হবে। 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335